Advertisement

Responsive Advertisement

celebrity selena gomez, Biography, famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী

 সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী

celebrity selena gomez, Biography,  famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী


সেলেনা গোমেজ, 22শে জুলাই, 1992 সালে গ্র্যান্ড প্রেইরি, টেক্সাসে জন্মগ্রহণ করেন, একজন বহুমুখী শিল্পী যিনি সঙ্গীত, অভিনয় এবং মানবিক প্রচেষ্টায় তার অবদানের জন্য পরিচিত। এখানে সেলেনা গোমেজের একটি সংক্ষিপ্ত জীবনী রয়েছে:

জন্ম নাম

সেলেনা মারি গোমেজ

ডাকনাম

সেলসেলিসেলেনিটাচঞ্চিতা

উচ্চতা

5′ 5″ (1.65 মি)

celebrity selena gomez, Biography,  famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী


**প্রাথমিক জীবন এবং ডিজনি চ্যানেলের শুরু:**

সেলেনা মারি গোমেজ অল্প বয়সে বিনোদনের প্রতি তার আবেগ আবিষ্কার করেছিলেন। তিনি বিভিন্ন শিশুদের টেলিভিশন সিরিজ, বিশেষ করে ডিজনি চ্যানেলে উপস্থিত হয়ে শো ব্যবসায় তার কর্মজীবন শুরু করেন। 2007 থেকে 2012 পর্যন্ত চলা "ওয়েভারলি প্লেসের উইজার্ডস"-এ অ্যালেক্স রুশোর ভূমিকায় তার ব্রেকআউট ভূমিকা ছিল।


**সঙ্গীত ক্যারিয়ার:**

অভিনয়ের পাশাপাশি, সেলিনা একটি সফল সঙ্গীত ক্যারিয়ার অনুসরণ করেছিলেন। তিনি সেলেনা গোমেজ অ্যান্ড দ্য সিন ব্যান্ড গঠন করেন এবং "কিস অ্যান্ড টেল" এবং "এ ইয়ার উইদাউট রেইন" সহ বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেন। "কাম অ্যান্ড গেট ইট" এবং "গুড ফর ইউ।"


**অভিনয় এবং চলচ্চিত্র:**

গোমেজ চলচ্চিত্র এবং টেলিভিশন উভয় ক্ষেত্রেই বিভিন্ন ধরনের অভিনয় ভূমিকা গ্রহণ করেছেন। তিনি "স্প্রিং ব্রেকারস," "দ্য ফান্ডামেন্টাল অফ কেয়ারিং" এবং "ব্যাড নেবারস 2" এর মতো সিনেমায় অভিনয় করেছিলেন। তার অভিনয় দক্ষতা চলচ্চিত্র শিল্পে তার সমালোচকদের প্রশংসা অর্জন করেছে।


**জনহিতৈষী এবং সক্রিয়তা:**

সেলেনা গোমেজ সক্রিয়ভাবে বিভিন্ন জনহিতকর প্রচেষ্টায় জড়িত এবং ইউনিসেফ, মানসিক স্বাস্থ্য সচেতনতা এবং মানব পাচারের বিরুদ্ধে লড়াইয়ের প্রচেষ্টার মতো কারণগুলিকে সমর্থন করেছেন। ইতিবাচক সামাজিক পরিবর্তনের জন্য তিনি তার প্ল্যাটফর্ম ব্যবহার করেন।

celebrity selena gomez, Biography,  famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী


**ফ্যাশন এবং সৌন্দর্য:**

গোমেজ একটি স্টাইল আইকন হিসাবেও স্বীকৃত এবং ফ্যাশন শিল্পে প্রবেশ করেছেন। তিনি ব্র্যান্ডগুলির সাথে সহযোগিতা করেছেন এবং তার প্রসাধনী লাইন, রেয়ার বিউটি চালু করেছেন, যা স্ব-অভিব্যক্তি এবং স্ব-গ্রহণযোগ্যতা প্রচার করে।


**স্বাস্থ্য সংগ্রাম:**

গোমেজ তার ব্যক্তিগত স্বাস্থ্য সংগ্রামের বিষয়ে খোলামেলা ছিলেন, যার মধ্যে লুপাসের সাথে তার যুদ্ধ, যার ফলে একটি কিডনি প্রতিস্থাপন হয়েছিল। তার স্বাস্থ্য সমস্যা সম্পর্কে তার স্বচ্ছতা অনেকের জন্য অনুপ্রেরণা হয়েছে।


**স্ট্রিমিং এবং প্রোডাকশন:**

তার সঙ্গীত এবং অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি, সেলিনা গোমেজ ডিজিটাল যুগকে গ্রহণ করেছেন। তিনি উত্পাদনের উদ্যোগ নিয়েছেন এবং নেটফ্লিক্সের মতো স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য প্রকল্পগুলিতে কাজ করেছেন।


**পুরস্কার এবং স্বীকৃতি:**

তার সমগ্র কর্মজীবনে, গোমেজ টিন চয়েস অ্যাওয়ার্ডস, এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস এবং একটি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড সহ অসংখ্য পুরস্কার এবং প্রশংসা পেয়েছেন। জনপ্রিয় সংস্কৃতির উপর তার প্রভাব এবং মানসিক স্বাস্থ্য সচেতনতার জন্য তার ওকালতি বিনোদন শিল্পে একটি বিশিষ্ট ব্যক্তিত্ব হিসাবে তার অবস্থানকে দৃঢ় করেছে।

celebrity selena gomez, Biography,  famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী


সেলেনা গোমেজের বহুমুখীতা, অভিনয় থেকে সঙ্গীত পর্যন্ত, পরোপকারের প্রতি তার প্রতিশ্রুতি এবং তার ব্যক্তিগত চ্যালেঞ্জের বিষয়ে তার স্পষ্টবাদীতা তাকে বিনোদন এবং এর বাইরেও একজন প্রভাবশালী এবং সম্মানিত ব্যক্তিত্ব করে তোলে।

পরিবার

শিশুরা

কোন বাচ্চা নেই

পিতামাতা

ম্যান্ডি টিফি

ব্রায়ান টিফি

রিকার্ডো গোমেজ

সারা গোমেজ

আত্মীয়স্বজন

গ্রেসি এলিয়ট টিফি (অর্ধেক ভাই)

ভিক্টোরিয়া গোমেজ (অর্ধেক ভাই)

ট্রেডমার্ক

পপ এবং ল্যাটিন সঙ্গীতে তার অবদানের জন্য পরিচিত।

ম্যাভিস ড্রাকুলার ভয়েস।

ট্রিভিয়া

(অক্টোবর 9, 2015) তিনি নিশ্চিত করেছেন যে তিনি বেশ কয়েক বছর ধরে লুপাসের সাথে লড়াই করছেন এবং কেমোথেরাপির কোর্স করেছেন।

16 বছর বয়সে তার মা তাকে জন্ম দেন।

তার বাবা মেক্সিকান বংশোদ্ভূত। তার মা, যাকে দত্তক নেওয়া হয়েছিল, তিনি ইতালীয় বংশের অংশ।

সেরা বন্ধু ডেমি লোভাটোর সাথে "দ্য ডেমি অ্যান্ড সেলেনা শো" নামে একটি ইউটিউব শো করতেন।

দেশব্যাপী কাস্টিং কলে ডিজনি দ্বারা আবিষ্কৃত হয়েছে।

উদ্ধৃতি

সর্বদা নিজেকে থাকুন, এর চেয়ে ভাল আর কেউ নেই!

আমি কখনই সেই মেয়ে ছিলাম না যে আমাকে নিশ্চিত করতে হবে যে আমি অন্য সব মেয়েদের মতো দেখতে চাই। আমি মনে করি আপনি যখন আলাদা হন তখন আপনাকে সবচেয়ে ভালো দেখায়।

[তার নিজের ব্যান্ড থাকার কারণে] আমি একটি ব্যান্ডে থাকব--কোন সেলেনা গোমেজ স্টাফ নেই। আমি একক শিল্পী হতে যাচ্ছি না। আমি মনে করি যে আমি এটির সাথে আমার নাম সংযুক্ত করতে চাই না। আমি মূলত এমন সঙ্গীত তৈরি করতে চাই যা মজাদার এবং বাবা-মা এবং বাচ্চারা সেখানে ঝাঁপিয়ে পড়তে পারে এবং একটি ভাল সময় কাটাতে পারে।

আমি আমার বন্ধুদের মত হতে চেয়েছিলাম. নীল চোখ এবং স্বর্ণকেশী চুল ছিল এমন মেয়েদের সাথে আমি আড্ডা দিয়েছিলাম এবং আমি ভেবেছিলাম, "আমি তাদের মতো দেখতে চাই!"।

[বিয়ে না হওয়া পর্যন্ত তিনি কুমারী থাকবেন বলে ঘোষণা করে] আমি বললাম, "বাবা, আমি একটি প্রতিশ্রুতি আংটি চাই"। তিনি গির্জায় গিয়ে আশীর্বাদ করলেন। তিনি আসলে আমাকে অন্য বাচ্চাদের জন্য একটি উদাহরণ হিসাবে ব্যবহার করেছিলেন। আমি আমার নিজের প্রতি, আমার পরিবার এবং ঈশ্বরের কাছে আমার প্রতিশ্রুতি রক্ষা করতে যাচ্ছি।

celebrity selena gomez, Biography,  famous person, সেলিব্রেটি সেলেনা গোমেজের জীবনী


বেতন

মন্টে কার্লো (2011) - $25,000,000

উইজার্ডস অফ ওয়েভারলি প্লেস (2007) - প্রতি পর্বে $25,000

বার্নি অ্যান্ড ফ্রেন্ডস (1992) - প্রতি পর্বে $3,000

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ