Advertisement

Responsive Advertisement

Miley cyrus, celebrity, Biography, famous person, মাইলি সাইরাস, সেলিব্রিটি, জীবনী, বিখ্যাত ব্যক্তি

 মাইলি সাইরাস

Miley cyrus, celebrity, Biography,  famous person, মাইলি সাইরাস, সেলিব্রিটি, জীবনী, বিখ্যাত ব্যক্তি


মাইলি সাইরাস, ডেসটিনি হোপ সাইরাস, 23 নভেম্বর, 1992 তারিখে ফ্রাঙ্কলিনে, টেনেসিতে জন্মগ্রহণ করেন, একজন বহুমুখী শিল্পী যিনি তার ব্যতিক্রমী গান, অভিনয় এবং রূপান্তরমূলক কর্মজীবনের জন্য পরিচিত। এখানে মাইলি সাইরাসের একটি সংক্ষিপ্ত জীবনী রয়েছে:

জন্ম নাম

ডেসটিনি হোপ সাইরাস

ডাকনাম

স্মাইলিমিলি

উচ্চতা

5′ 5″ (1.65 মি)



**প্রাথমিক জীবন এবং পরিবার:**

মাইলি দেশের গায়ক বিলি রে সাইরাসের কন্যা হিসাবে স্পটলাইটে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ছোটবেলায় "স্মাইলি" ডাকনাম গ্রহণ করেছিলেন, যা পরে "মাইলি" হয়ে যায়। তার পরিবারের প্রভাব এবং সঙ্গীতের পটভূমি তার শৈল্পিক বিকাশে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।


**ডিজনি ব্রেকআউট:**

মাইলি সাইরাস ডিজনি চ্যানেল সিরিজ "হান্না মন্টানা"-এ মাইলি স্টুয়ার্ট/হান্না মন্টানা চরিত্রে তার প্রধান ভূমিকার মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেন। শো-এর সাফল্য তাকে কিশোর স্টারডমে প্ররোচিত করে এবং তাকে বিশ্বব্যাপী দর্শকদের সাথে পরিচয় করিয়ে দেয়।


**সঙ্গীত ক্যারিয়ার:**

"হানা মন্টানা" সাউন্ডট্র্যাকের মাধ্যমে মাইলির সঙ্গীত জীবন শুরু হয়। নিজের মতো এবং তার পরিবর্তনশীল অহংকার অধীনে, তিনি অ্যালবামগুলি প্রকাশ করেছিলেন যাতে "আবার দেখা হয়" এবং "পার্টি ইন দ্য ইউএসএ" এর মতো হিট ছিল। পরে তিনি "ব্যাঞ্জারজ" এবং "ইয়ংগার নাও" এর মতো অ্যালবামগুলির মাধ্যমে আরও পরিপক্ক এবং তীক্ষ্ণ শৈলীতে রূপান্তরিত হন।


**পরিবর্তনমূলক চিত্র:**

মাইলির পাবলিক ইমেজ তার বিশের দশকের শুরুতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন সাধিত হয়েছিল। তিনি আরও উস্কানিমূলক এবং বিদ্রোহী ব্যক্তিত্বকে আলিঙ্গন করেছিলেন, যা তার ঘোরা ফেজ, ছোট চুল এবং সাহসী ফ্যাশন পছন্দ দ্বারা চিহ্নিত।


**অভিনয় এবং চলচ্চিত্র:**

মাইলি "হানা মন্টানা" এর বাইরেও অভিনয়ে উদ্যোগী হয়েছেন। তিনি "দ্য লাস্ট সং," "দ্য হাঙ্গার গেমস" এবং ব্ল্যাক মিরর পর্ব "র্যাচেল, জ্যাক এবং অ্যাশলে টু" এর মতো চলচ্চিত্রে উপস্থিত ছিলেন।

Miley cyrus, celebrity, Biography,  famous person, মাইলি সাইরাস, সেলিব্রিটি, জীবনী, বিখ্যাত ব্যক্তি


**সামাজিক ও জনহিতকর কাজ:**

মাইলি সক্রিয়ভাবে সামাজিক এবং জনহিতকর কাজের সাথে জড়িত। তিনি হ্যাপি হিপ্পি ফাউন্ডেশনের মতো সংস্থাগুলিকে সমর্থন করেন এবং LGBTQ+ অধিকার এবং মানসিক স্বাস্থ্য সচেতনতার জন্য তার প্ল্যাটফর্ম ব্যবহার করেছেন৷


**সঙ্গীতের বিবর্তন:**

পপ, দেশ, রক এবং আরও অনেক কিছুকে অন্তর্ভুক্ত করে মাইলির সঙ্গীত তার কর্মজীবন জুড়ে বিবর্তিত হয়েছে। বিভিন্ন ঘরানার সাথে পরীক্ষা করার জন্য তার ইচ্ছা তার সমালোচকদের প্রশংসা এবং একটি বৈচিত্র্যময় ফ্যান বেস অর্জন করেছে।


**সাম্প্রতিক প্রকল্পসমূহ:**

সাম্প্রতিক বছরগুলিতে, মাইলি "প্লাস্টিক হার্টস" অ্যালবামের মাধ্যমে নতুন সঙ্গীতের দিগন্ত অন্বেষণ অব্যাহত রেখেছেন, যেটিতে রক এবং পাঙ্ক প্রভাব রয়েছে৷ তিনি বিভিন্ন ঘরানার শিল্পীদের সাথে তার সহযোগিতার জন্য পরিচিত।


** স্বীকৃতি এবং পুরস্কার:**

মাইলি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস এবং আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড সহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। তার বহুমুখিতা এবং অনন্য শৈলী তাকে বিনোদন শিল্পে একটি বিখ্যাত ব্যক্তিত্ব করে তুলেছে।


মাইলি সাইরাসের নিজেকে নতুন করে উদ্ভাবন করার এবং নতুন শৈল্পিক দিকনির্দেশ গ্রহণ করার ক্ষমতা তাকে স্পটলাইটে রেখেছে এবং তাকে সঙ্গীত ও বিনোদন জগতে একটি উল্লেখযোগ্য প্রভাব তৈরি করেছে।

Miley cyrus, celebrity, Biography,  famous person, মাইলি সাইরাস, সেলিব্রিটি, জীবনী, বিখ্যাত ব্যক্তি


পরিবার

পত্নী

লিয়াম হেমসওয়ার্থ (ডিসেম্বর 23, 2018 - 28 জানুয়ারী, 2020) (তালাকপ্রাপ্ত)

পিতামাতা

বিলি রে সাইরাস

টিশ সাইরাস

ফায়াররোজ

ডমিনিক পার্সেল

আত্মীয়স্বজন

রন সাইরাস (দাদি)

ট্রেস সাইরাস (অর্ধেক ভাই)

ব্র্যান্ডি সাইরাস (অর্ধেক ভাই)

ব্রেইসন সাইরাস (ভাই)

নোয়া সাইরাস (ভাই)

ক্রিস্টোফার কোডি (অর্ধেক ভাই)

ট্রেডমার্ক

জিহ্বা বের করে রাখার জন্য সখ্যতা

টোয়ার্কিং

রসালো অনুরণিত কণ্ঠ

মেজো-সোপ্রানো ভোকাল রেঞ্জ

ট্রিভিয়া

জানুয়ারী 2008 সালে, তিনি আইনত তার নাম ডেসটিনি হোপ সাইরাস থেকে মাইলি রে সাইরাসে পরিবর্তন করেন। "রে" তার দাদা, রোনাল্ড রে সাইরাসের জন্য, যার তিনি খুব কাছের ছিলেন এবং "মাইলি" এসেছে তার ছোটবেলার ডাকনাম "স্মাইলি" থেকে, যাকে ছোট করে "মাইলি" করা হয়েছিল, যা তাকে দেওয়া হয়েছিল তার ক্রমাগত হাসির কারণে। একটি ছোট শিশু

হান্না মন্টানা (2006) এর জন্য অডিশন দেওয়া শুরু করেছিলেন যখন তিনি 11 বছর বয়সে ছিলেন। তিনি মূলত "লিলি ট্রাসকট" এর অংশের জন্য চেষ্টা করেছিলেন।

গডমাদার হলেন ডলি পার্টন।

তার কৈশোর থেকে টাকাইকার্ডিয়া হয়েছে।

একশোরও বেশি গান লিখেছেন এবং তার কিছু তার শো, হান্না মন্টানা (2006) এর জন্য ব্যবহার করা হয়েছে।

উদ্ধৃতি

গোলাপী শুধু একটি রং নয়, এটি একটি মনোভাব!

কোন সঠিক বা ভুল, সাফল্য বা ব্যর্থতা নেই. আমি জিনিসগুলিকে কালো বা সাদা হিসাবে দেখি না। আমার জীবন কোনো একটি সিরিজ হবে না -- সঙ্গীতজ্ঞ বা অভিনেতা, রক বা দেশ, স্ট্রেলেসড বা বিদ্রোহী, এই বা ওটা, হ্যাঁ বা না। জীবনের আসল পছন্দগুলি এত সহজ নয়।

আমি স্নুকি হতে চাই, আমি তাকে ভালবাসি। আমি করছি অন্ধকারাচ্ছন্ন. তিনি একমাত্র ব্যক্তিদের মধ্যে একজন যাদের কাছে আমি একটি অটোগ্রাফ এবং একটি ছবি চেয়েছি কারণ আমি তাকে ভালোবাসি এবং আমি তার দ্বারা অনুপ্রাণিত।

[ব্রিটনি স্পিয়ার্সে] আমি পছন্দ করি যে তার সঙ্গীত এখন কতটা সফল এবং [আমি] তাকে নিয়ে গর্বিত। আপনি জানেন, অন্য একটি দক্ষিণী মেয়ে... আমি এটা পছন্দ করি.

[পর্যবেক্ষণ, 2013] আমি এমন এক পর্যায়ে আছি যেখানে আমি জানি যে আমি কে, কিন্তু আমি জানি যে আমি এটি বের করা শেষ করিনি, এবং আমি জানি যে আমি নোংরা না হওয়া পর্যন্ত আমি শেষ হব না।

বেতন

হান্না মন্টানা (2006) - প্রতি পর্বে $15,000

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ