Advertisement

Responsive Advertisement

সেলিব্রিটি, অ্যাডাম স্যান্ডলার, জীবনী, বিখ্যাত ব্যক্তি

 সেলিব্রিটি অ্যাডাম স্যান্ডলারের জীবনী

সেলিব্রিটি, অ্যাডাম স্যান্ডলার, জীবনী, বিখ্যাত ব্যক্তি


অ্যাডাম স্যান্ডলার একজন বহুমুখী কৌতুক অভিনেতা, অভিনেতা, প্রযোজক এবং লেখক যিনি তার স্বতন্ত্র কৌতুক শৈলী এবং কয়েক দশক ধরে বিস্তৃত একটি সফল কর্মজীবনের জন্য পরিচিত। এখানে অ্যাডাম স্যান্ডলারের একটি সংক্ষিপ্ত জীবনী রয়েছে:

জন্ম নাম

অ্যাডাম রিচার্ড স্যান্ডলার

ডাকনাম

স্যান্ডম্যান

উচ্চতা

5′ 9¾″ (1.77 মি)

সেলিব্রিটি, অ্যাডাম স্যান্ডলার, জীবনী, বিখ্যাত ব্যক্তি


**প্রাথমিক জীবন এবং কমেডি শুরু:**

অ্যাডাম রিচার্ড স্যান্ডলারের জন্ম 9 সেপ্টেম্বর, 1966, নিউ ইয়র্কের ব্রুকলিনে। তিনি নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন, যেখানে তিনি অভিনয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন। কমেডিতে তার যাত্রা ক্লাব এবং টেলিভিশনে স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে শুরু হয়।


**শনিবার নাইট লাইভ (SNL):**

অ্যাডাম স্যান্ডলারের বড় ব্রেক আসে যখন তিনি 1990 সালে "স্যাটারডে নাইট লাইভ" (SNL) এর কাস্টে যোগ দেন। "ক্যান্টিন বয়" এবং "অপেরা ম্যান" সহ তার স্মরণীয় চরিত্র এবং স্কেচ তাকে তার পাঁচ বছরের দৌড়ে ভক্তদের প্রিয় করে তোলে। প্রদর্শন.


**ফিল্ম ক্যারিয়ার:**

এসএনএল-এর পরে, স্যান্ডলার চলচ্চিত্রে রূপান্তরিত হন। "বিলি ম্যাডিসন" এবং "হ্যাপি গিলমোর" এর মতো তার প্রথম দিকের সিনেমাগুলি তার অযৌক্তিক হাস্যরস এবং স্ল্যাপস্টিক কমেডির স্বাক্ষর শৈলী প্রতিষ্ঠা করেছিল। তিনি প্রায়ই বন্ধুদের এবং সহ-কৌতুক অভিনেতাদের সাথে সহযোগিতা করতেন, পুনরাবৃত্ত সহ-অভিনেতাদের একটি দল তৈরি করেন।


**বক্স অফিসে সাফল্য:**

স্যান্ডলারের সিনেমাগুলি তাদের বাণিজ্যিক সাফল্যের জন্য পরিচিত হয়ে ওঠে। "দ্য ওয়াটারবয়," "দ্য ওয়েডিং সিঙ্গার," এবং "বিগ ড্যাডি" সহ তার চলচ্চিত্রগুলি বক্স অফিসে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করেছে।


**আমার মুখোমুখি:**

স্যান্ডলার তার নিজস্ব প্রযোজনা সংস্থা হ্যাপি ম্যাডিসন প্রোডাকশন প্রতিষ্ঠা করেছিলেন, যেটি তার অনেক চলচ্চিত্র নির্মাণের জন্য দায়ী। এটি বিভিন্ন ধরনের কমেডি অন্তর্ভুক্ত করার জন্য প্রসারিত হয়েছে এবং উদীয়মান প্রতিভার জন্য একটি লঞ্চিং প্যাড হয়েছে।


**বিভিন্ন ভূমিকা:**

যদিও প্রাথমিকভাবে কমেডির জন্য পরিচিত, স্যান্ডলার "পাঞ্চ-ড্রাঙ্ক লাভ" এবং "আনকাট জেমস" এর মতো চলচ্চিত্রে আরও নাটকীয় ভূমিকা নিয়েছেন, যা তার অভিনয় পরিসীমা প্রদর্শন করে এবং সমালোচকদের প্রশংসা অর্জন করে।


**সঙ্গীত ক্যারিয়ার:**

স্যান্ডলারও একজন সঙ্গীতশিল্পী এবং হাস্যকর গান এবং স্কেচ সমন্বিত কমেডি অ্যালবাম প্রকাশ করেছেন। তার কিছু গান কাল্ট ক্লাসিক হয়ে উঠেছে।


**নেটফ্লিক্স পার্টনারশিপ:**

সাম্প্রতিক বছরগুলিতে, স্যান্ডলার স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য মূল চলচ্চিত্র নির্মাণ এবং অভিনয় করার জন্য নেটফ্লিক্সের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। এই অংশীদারিত্ব তার বিশ্বব্যাপী দর্শকদের আরও প্রসারিত করেছে।


**মানবপ্রীতি:**

স্যান্ডলার জনহিতকর প্রচেষ্টায় জড়িত এবং বছরের পর বছর ধরে বিভিন্ন দাতব্য কারণকে সমর্থন করেছেন।


**উত্তরাধিকার:**

কমেডি এবং বিনোদনের উপর অ্যাডাম স্যান্ডলারের প্রভাব যথেষ্ট। তার একটি নিবেদিত ভক্ত বেস রয়েছে এবং জনপ্রিয় সংস্কৃতিতে তিনি একজন প্রিয় ব্যক্তিত্ব হিসেবে রয়ে গেছেন। তার হাস্যরসকে হৃদয়ের সাথে মিশ্রিত করার ক্ষমতা এবং তার স্বতন্ত্র কৌতুক শৈলী একজন কমেডি আইকন হিসাবে তার মর্যাদাকে দৃঢ় করেছে।


অ্যাডাম স্যান্ডলারের কর্মজীবন বিকশিত হতে থাকে, এবং কমেডি এবং চলচ্চিত্রে তার অবদান স্থায়ী হয়, যা তাকে বিনোদন শিল্পে একজন বিশিষ্ট এবং স্থায়ী ব্যক্তিত্ব করে তোলে।

সেলিব্রিটি, অ্যাডাম স্যান্ডলার, জীবনী, বিখ্যাত ব্যক্তি


পরিবার

পত্নী

জ্যাকি স্যান্ডলার (22 জুন, 2003 - বর্তমান) (2 সন্তান)

শিশুরা

সানি স্যান্ডলার

স্যাডি স্যান্ডলার

পিতামাতা

জুডিথ স্যান্ডলার

স্ট্যান স্যান্ডলার

আত্মীয়স্বজন

স্কট স্যান্ডলার (ভাই)

ভ্যালেরি স্যান্ডলার (ভাই)

এলিজাবেথ স্যান্ডলার (ভাই)

টাইলার স্পিন্ডেল (ভাতিজি বা ভাগ্নে)

জ্যারেড স্যান্ডলার (ভাতিজি বা ভাগ্নে)

ট্রেডমার্ক

প্রায়শই অ্যালেন কভার্ট, ব্লেক ক্লার্ক, পিটার দান্তে, জোনাথন লঘরান, স্টিভ বুসেমি, হেনরি উইঙ্কলার এবং প্রাক্তন স্যাটারডে নাইট লাইভ (1975) খেলোয়াড়কে তার ছবিতে অভিনয় করেন

তার চরিত্রে প্রায়ই একটি নির্দিষ্ট ব্র্যান্ড নামের খাবারের প্রতি ঝোঁক থাকে (যেমন স্ন্যাক প্যাকস, সাবওয়ে, পোপেই'স চিকেন ইত্যাদি)

প্রায়ই একটি খারাপ মেজাজ, বা একটি ছোট ফিউজ সঙ্গে একটি চরিত্র অভিনয়

প্রায়শই রব স্নাইডার চলচ্চিত্রে একটি বড় ভূমিকা বা একটি ছোট ক্যামিও সহ প্রদর্শিত হয়

প্রায়শই তার সিনেমার সাউন্ডট্র্যাকের জন্য 1980 এর দশকের সঙ্গীত ব্যবহার করে

ট্রিভিয়া

ফোর্বস ম্যাগাজিনের মতে, স্যান্ডলার লিওনার্দো ডিক্যাপ্রিওর সাথে দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতা ছিলেন, যিনি 2011-2012 সাল পর্যন্ত $37 মিলিয়ন উপার্জন করেছিলেন।

তার প্রিয় কুকুর, মিটবল, যার ফটো এবং ভিডিও সহ অ্যাডামের অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিভাগ রয়েছে, 4 বছর বয়সে হার্ট অ্যাটাকের কারণে মারা গেছে। তিনি ছিলেন মিস্টার বিফির ছেলে, লিটল নিকি (2000) এর কথা বলা কুকুর। স্যান্ডলারের বিয়েতে মিটবল সেরা "মানুষ" ছিল এবং তার মাথায় ইয়ারমুলকে ছিল [27 জানুয়ারী, 2004]।

তিনি মূলত টম ক্রুজের বিপরীতে কোলাটারাল (2004) ছবিতে ট্যাক্সি ড্রাইভার ম্যাক্সের চরিত্রে অভিনয় করতে সেট করেছিলেন, কিন্তু তিনি স্প্যাংলিশ (2004) এ কাজ করতে ফিরে আসেন। জেমি ফক্স এর পরিবর্তে কোলাটারাল (2004) ছবিতে অভিনয় করা হয়েছিল। জেমি ফক্স এই ভূমিকার জন্য একাডেমি পুরস্কারের জন্য মনোনীত হন।

স্যান্ডলার 2010 সালে লেট নাইট উইথ কনান ও'ব্রায়েনের (1993) একটি সাক্ষাত্কারের সময় প্রকাশ করেছিলেন যে তাকে এবং ক্রিস ফারলিকে 1995 সালে শনিবার নাইট লাইভ (1975) থেকে বরখাস্ত করা হয়েছিল।

তিনি প্রায়শই তার সিনেমায় বড় নাম কাস্ট করেন। এটি তর্কাতীতভাবে তার সিনেমাগুলির উচ্চ বক্স অফিসের কারণে এবং এই সত্য যে তিনি সাধারণত একজন সুন্দর, বন্ধুত্বপূর্ণ মানুষ হিসাবে পরিচিত।

উদ্ধৃতি

[লেজার আই সার্জারির পর] এখন আমি বুঝতে পারছি আমি কতটা কুৎসিত।

আমি আমার বাবার কাছ থেকে কখনও একটি বক্তৃতা করিনি [বলে], "এটি আপনার করা উচিত বা করা উচিত নয়", কিন্তু আমি কেবল উদাহরণের দ্বারা পরিচালিত হতে শিখেছি। আমার বাবা নিখুঁত ছিলেন না। তার মেজাজ ছিল। আমি যে কিছু নিলাম. সে স্ন্যাপ করবে, কিন্তু সে যত বড় হয়েছে, সে শান্ত হতে শুরু করেছে। তিনি জীবন সম্পর্কে শিখেছিলেন, কিন্তু তিনি আমার পুরো পরিবারকে যে জিনিসটি শিখিয়েছিলেন তা হল যে পরিবারটি ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস এবং যাই হোক না কেন, যদি পরিবারের কোনও সদস্যের আপনার প্রয়োজন হয়, আপনি যান এবং তাদের সাহায্য করুন, আপনি সেখানে পৌঁছান। তিনি শুধু আমাদেরকে অন্য পরিবারের কাছে স্বাচ্ছন্দ্য এবং সম্মানিত বোধ করেছেন, আমার মাও... আমার বাবার মেজাজের একটি অংশ আমাকে বৃদ্ধ লোকটিকে শান্ত করার জন্য হাস্যরসের অনুভূতি তৈরি করতে পরিচালিত করেছিল। সেন্স অফ হিউমার সেই ধরনের।

আমি একটা বাচ্চা ছিলাম না যে, "একদিন আমি অস্কার পাব এবং একটা বক্তৃতা করব।" এটা আমার মাথায় ছিল না। আমি যেটা করতে পারি সেটাই করতে চাই।

আপনার সাথে সৎ হতে, আমি যখন এটিতে প্রবেশ করি তখন আমি কখনই পর্যালোচনার কথা ভাবিনি। মানুষ আমার সম্পর্কে কি বলবে তা কখনো ভাবিনি। আমি কেবল একজন যুবক ছিলাম যে একজন কৌতুক অভিনেতা এবং একজন অভিনেতা হতে উত্তেজিত ছিলাম এবং আমি যা করতে পেরেছিলাম তা করতে চেয়েছিলাম।

[কিভাবে তিনি ক্লিক (2006) এ জড়িত হয়েছিলেন] যদি এমন কিছু হয় যা আমি মনে করি আমি ঠিক করতে পারি, আমি সেগুলির মধ্যে থাকতে পছন্দ করি, এবং কিছু যা আমি মনে করি রব স্নাইডার এবং ডেভিড স্পেড আমার চেয়ে মজাদার হবে, আমি তাদের করতে বলি এটা আমার কোন ধারণা নেই আমরা কিভাবে সিদ্ধান্ত নিই। এই জিনিসটি আছে, এই "ক্লিক", আসলে, আমার এক বন্ধু আমাকে ফোন করেছিল, আমার সঙ্গী আমাকে এই ধারণা সম্পর্কে বলেছিলেন যে স্টিভ কোরেনের ছিল। স্টিভ কোরেন, যাইহোক, যে লোকটি মার্ক ও'কিফের সাথে এটি লিখেছিল, স্টিভ কোরেনকে আমি 22 বছর বয়স থেকে চিনি। সে শনিবার নাইট লাইভ (1975) এর একটি পৃষ্ঠা ছিল। তিনি ফোনের উত্তর দেবেন এবং তিনি আমাদের ফোন বার্তা দেবেন এবং তারপর তিনি আপনাকে একটি বার্তা দেবেন এবং তিনি বলবেন, "ওহ হ্যাঁ। আমি একটি কৌতুক লিখেছিলাম।" এবং তিনি আপনাকে কৌতুকটি বলবেন এবং আপনি যাবেন, "আরে। স্টিভ কোরেন বেশ মজার" এবং তারপরে হঠাৎ তিনি ব্রুস অলমাইটি (2003) এবং এই জিনিসটি লিখেছেন এবং তিনি একজন বিশাল লেখক এবং তিনি কেবল একজন দুর্দান্ত লোক। এবং যাইহোক, তারা আমাকে সিনেমার প্রিমিস সম্পর্কে বলেছিল এবং জিজ্ঞাসা করেছিল যে আমি এতে আগ্রহী কিনা এবং আমি স্ক্রিপ্টটিও পড়িনি, আমি শুধু বলেছিলাম, "হ্যাঁ। এটি একটি বিশাল ধারণা, এটি দুর্দান্ত শোনাচ্ছে।" এইভাবে আমি এই স্ক্রিপ্টটি করার সিদ্ধান্ত নিয়েছি, মুভিটি কী সম্পর্কে মাত্র তিনটি বাক্যে, আমি জানতাম এটি দুর্দান্ত হতে পারে।

সেলিব্রিটি, অ্যাডাম স্যান্ডলার, জীবনী, বিখ্যাত ব্যক্তি


বেতন

মার্ডার মিস্ট্রি 2 (2023) - $25,000,000 + প্রযোজক ফি + ব্যাক এন্ড

মার্ডার মিস্ট্রি (2019) - $20,000,000 (প্রযোজক ফি সহ)

দ্য রিডিকুলাস 6 (2015) - $62.5,000,000

প্রাপ্তবয়স্ক 2 (2013) - $25,000,000 (প্রযোজক ফি সহ)

জ্যাক এবং জিল (2011) - $20,000,000 (প্রযোজক ফি সহ)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ