Advertisement

Responsive Advertisement

এমা স্টোন, বাংলায় বিখ্যাত ব্যক্তির জীবনী

 এমা স্টোন: 

অনুগ্রহ এবং প্রতিভা দিয়ে সিলভার স্ক্রীনকে আলোকিত করা

এমা স্টোন, বাংলায় বিখ্যাত, ব্যক্তির, জীবনী,


জন্ম নাম

এমিলি জিন স্টোন

ডাকনাম

এমা

উচ্চতা

5′ 6″ (1.68 মি)

প্রারম্ভিক জীবন এবং অভিনয়ের পরিচিতি:


6 নভেম্বর, 1988-এ অ্যারিজোনার স্কটসডেলে এমিলি জিন স্টোন হিসাবে জন্মগ্রহণ করেন, এমা স্টোন বিনোদন শিল্পে প্রতিভা এবং ক্যারিশমার আলোকবর্তিকা হিসাবে আবির্ভূত হন। একটি মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা, অভিনয়ে স্টোনের যাত্রা শুরু হয় স্থানীয় থিয়েটার প্রযোজনা এবং স্কুল নাটকের মাধ্যমে। তার মেয়ের আবেগকে স্বীকৃতি দিয়ে, স্টোনের বাবা-মা 15 বছর বয়সে অভিনয় করার তার সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন, তাকে লস অ্যাঞ্জেলেসে যাওয়ার পথে নিয়ে যায়।


প্রারম্ভিক কর্মজীবন এবং ব্রেকথ্রু:


টিন কমেডি "সুপারবাড" (2007) তে তার ফিচার ফিল্ম আত্মপ্রকাশের মাধ্যমে এমা স্টোনের ক্যারিয়ার ট্র্যাকশন লাভ করে, যেখানে তার কমেডি টাইমিং এবং অন-স্ক্রিন উপস্থিতি শিল্পের দৃষ্টি আকর্ষণ করে। "দ্য হাউস বানি" (2008) এবং "জম্বিল্যান্ড" (2009) এর মতো চলচ্চিত্রে পরবর্তী ভূমিকাগুলি তার বহুমুখিতা প্রদর্শন করে, প্রমাণ করে যে তিনি নির্বিঘ্নে ঘরানার মধ্যে পরিবর্তন করতে পারেন।


সমালোচনামূলক প্রশংসা এবং "সহজ এ":


স্টোন এর যুগান্তকারী মুহূর্ত "ইজি এ" (2010) এর সাথে এসেছিল, যা Nathaniel Hawthorne এর "The Scarlet Letter" এর একটি আধুনিক গ্রহণ। অলিভ পেন্ডারগাস্টের চরিত্রে অভিনয় তাকে সেরা অভিনেত্রীর জন্য গোল্ডেন গ্লোব নমিনেশন জিতেছে, যা হাস্যরস এবং গভীরতা উভয়ের সাথে একটি চলচ্চিত্র বহন করার ক্ষমতার ইঙ্গিত দেয়। এই গুরুত্বপূর্ণ ভূমিকা স্টোনকে হলিউডের একজন উঠতি তারকা হিসেবে চিহ্নিত করেছে।

এমা স্টোন, বাংলায় বিখ্যাত, ব্যক্তির, জীবনী,


অস্কার গ্লোরি এবং "লা লা ল্যান্ড":


2016 সালে, এমা স্টোন মিউজিক্যাল রোমান্টিক কমেডি-ড্রামা "লা লা ল্যান্ড" দিয়ে তার ক্যারিয়ারের শীর্ষে পৌঁছেছিলেন। মিয়া দোলনের ভূমিকায় তার মন্ত্রমুগ্ধ অভিনয় শুধু তার ব্যাপক প্রশংসাই অর্জন করেনি বরং সেরা অভিনেত্রীর জন্য একাডেমি পুরস্কারও অর্জন করেছে। চলচ্চিত্রটির সাফল্য শিল্পের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে স্টোনের মর্যাদাকে দৃঢ় করে, তার গান এবং নাচের প্রতিভা প্রদর্শন করে।


বহুমুখিতা এবং প্রভাবশালী ভূমিকা:


"দ্য হেল্প" (2011), "বার্ডম্যান" (2014), যার জন্য তিনি তার প্রথম একাডেমি পুরষ্কার মনোনয়ন পেয়েছিলেন এবং "দ্য ফেভারিট" (2018) এর মতো চলচ্চিত্রগুলিতে উল্লেখযোগ্য অভিনয়ের মাধ্যমে স্টোনের কর্মজীবন বিকশিত হতে থাকে, যার ফলে তিনি দ্বিতীয় স্থান অর্জন করেন। সেরা পার্শ্ব অভিনেত্রীর জন্য অস্কার মনোনয়ন এবং গোল্ডেন গ্লোব জয়।


অফ-স্ক্রিন ব্যক্তিত্ব এবং অ্যাডভোকেসি:


তার অন-স্ক্রিন কৃতিত্বের বাইরে, এমা স্টোন তার ডাউন-টু-আর্থ ব্যক্তিত্ব এবং বিভিন্ন দাতব্য কাজের প্রতি অঙ্গীকারের জন্য পরিচিত। মানসিক স্বাস্থ্য সচেতনতা এবং লিঙ্গ সমতার জন্য একজন উকিল, স্টোন তার প্ল্যাটফর্ম ব্যবহার করে চাপের সমস্যাগুলি সমাধান করতে। তার আন্তরিকতা এবং প্রকৃত কবজ তাকে ভক্তদের কাছে প্রিয় করেছে, রূপালী পর্দার বাইরেও একটি সংযোগ তৈরি করেছে।


ব্যক্তিগত জীবন এবং বিবাহ:


2020 সালে, এমা স্টোন কৌতুক অভিনেতা এবং "স্যাটারডে নাইট লাইভ" লেখক ডেভ ম্যাককারির সাথে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতি 2021 সালে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছিলেন, স্টোনের ব্যক্তিগত জীবনের একটি আনন্দদায়ক অধ্যায় চিহ্নিত করে।


অব্যাহত প্রভাব এবং ভবিষ্যতের প্রচেষ্টা:


যেহেতু এমা স্টোন তার ব্যতিক্রমী প্রতিভা এবং বৈচিত্র্যময় ভূমিকা দিয়ে দর্শকদের মোহিত করে চলেছেন, সিনেমা জগতে তার উত্তরাধিকার সুদৃঢ় হয়েছে। হাস্যরস, নাটক এবং সত্যতা ভারসাম্য করার তার অনন্য ক্ষমতা তাকে তার গতিশীলতার জন্য পরিচিত একটি শিল্পে আলাদা করে। ভক্তরা আগ্রহের সাথে প্রতিটি নতুন প্রকল্পের প্রত্যাশা করে, জেনে যে চলচ্চিত্রে এমা স্টোনের অবদান তাদের উপসংহারে পৌঁছানো থেকে অনেক দূরে।

এমা স্টোন, বাংলায় বিখ্যাত, ব্যক্তির, জীবনী,


স্কটসডেলের একজন থিয়েটার উত্সাহী থেকে হলিউড অভিজাতদের গ্রাস করা একজন অস্কার বিজয়ী অভিনেত্রী পর্যন্ত তার যাত্রায়, এমা স্টোনের গল্পটি অভিনয়ের নৈপুণ্যের প্রতি আবেগ, উত্সর্গ এবং গভীর ভালবাসার একটি। যেহেতু তিনি করুণা এবং প্রতিভা দিয়ে রূপালী পর্দাকে আলোকিত করেছেন, এমা স্টোন বিশ্বব্যাপী চলচ্চিত্র দর্শকদের হৃদয়ে একটি অমার্জনীয় চিহ্ন রেখে গণনা করার জন্য একটি সিনেমাটিক শক্তি হিসাবে রয়ে গেছে।


পরিবার

পত্নী

ডেভ ম্যাককারি (2020 - বর্তমান) (1 সন্তান)

শিশুরা

লুইস জিন ম্যাককারি

পিতামাতা

ক্রিস্টা স্টোন (ইয়েগার)

জেফ স্টোন

আত্মীয়স্বজন

স্পেন্সার স্টোন (ভাই)

ট্রেডমার্ক

উজ্জ্বল পান্না সবুজ চোখ

স্বতন্ত্র হাস্কি ভয়েস

লাল চুল

ট্রিভিয়া

শিশুর কোলিক হওয়ার কারণে তার লো-পিচ হস্কি কন্ঠস্বর, একটি শিশু হিসাবে ক্রনিক কান্নার একটি অবস্থা। এটি ছয় মাস স্থায়ী হয়েছিল এবং এর ফলে নডিউলগুলির বিকাশ ঘটে। প্রাপ্তবয়স্ক অবস্থায় তার ভোকাল কর্ডে কলস রয়েছে।

যদিও সে একজন রেডহেড হিসেবে পরিচিত, তার স্বাভাবিক চুলের রঙ স্বর্ণকেশী। Judd Apatow যিনি Superbad (2007) এর জন্য তার চুলের রঙ পরিবর্তন করার পরামর্শ দিয়েছিলেন এবং তিনি এটি এতটাই পছন্দ করেছিলেন যে তিনি এটি রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন।

ইজি এ (2010) এর চিত্রগ্রহণের সময় তার হাঁপানির আক্রমণ না হওয়া পর্যন্ত সে জানত না যে তার হাঁপানি আছে।

প্রজেক্ট হলিউড শিরোনামের উপযুক্তভাবে পাওয়ারপয়েন্ট উপস্থাপনা করে তিনি তার বাবা-মাকে 15 বছর বয়সে তাকে হলিউডে চলে যেতে রাজি করান।

তার মায়ের সাথে মিলিত পাখির ট্যাটু আছে, পাখিরা দ্য বিটলসের গান "ব্ল্যাকবার্ড" উল্লেখ করে। স্যার পল ম্যাককার্টনি নিজেই পাখি আঁকেন।


এমা স্টোন, বাংলায় বিখ্যাত ব্যক্তির জীবনী


উদ্ধৃতি

[Superbad (2007) এর শুটিংয়ে] এটা অবিশ্বাস্য, এটা সত্যিই মজার এবং সত্যিই মজার এবং আমি চরিত্র ভাঙা বন্ধ করতে পারছি না যা আমাকে মাঝে মাঝে সমস্যায় ফেলছে কিন্তু এটা ঠিক আছে, আপনি জানেন। . . আমি শুধু হাসতে থাকি।

আমি একটি মহান পরিবার এবং আমার চারপাশে মহান মানুষ আছে যারা মেঘের মধ্যে এক মিনিটের জন্য হারিয়ে গেলে আমাকে শিন্সে লাথি দিতে সক্ষম হবে। সেই অর্থে আমি সত্যিই ভাগ্যবান।

কোনো শেঠ চরিত্রের সঙ্গে লড়াই করতে হয়নি। এবং আমি তার সাথে লড়াই করছি না। এটি এমন একটি পরিস্থিতি যেখানে আমি সত্যিই তাকে পছন্দ করি। আমি চাই না যে আমাদের প্রথম চুম্বন সেই পরিস্থিতিতে ঘটুক। কিন্তু, না, আমার কখনোই এমন অভিজ্ঞতা হয়নি। কেউ মাতাল হয়ে আমার কাছে আসছে। আমি হয়তো ভাগ্যবান।

[মহিলাদের জন্য কমেডিতে আসা কঠিন হওয়ায়] সত্যিই অনেক অংশ নেই। এটি একটি দুর্ভাগ্যজনক জিনিস এবং এমন কিছু যা আমি আশা করি পরিবর্তন হবে, কিন্তু কখনও হয়নি, এবং কে জানে তা হবে কিনা? আমি মনে করি স্যাটারডে নাইট লাইভ (1975), 1970 এর দশকে শুরু হয়েছিল, সত্যিই মহিলাদেরকে মজার একটি আউটলেট দিয়েছে৷ ক্রিস্টেন উইগ থেকে শুরু করে টিনা ফে এবং গিল্ডা রাডনার পর্যন্ত অনেক মহিলাই ফিল্ম কেরিয়ার করেছেন। . . আজকাল মনে হচ্ছে আসল সোনার খনি আপনার নিজের চরিত্র তৈরি করা এবং একজন ভাল লেখকের সাথে দলবদ্ধ হওয়া, তবে এটি সহজ নয়। এটি একটি ভীতিকর জিনিস একটি মহিলার জন্য নিজেকে সেখানে রাখা এবং একটি বোকা মত চেহারা. লুসিল বলের দিকে তাকান। তিনি বলেন, "আমি মজার নই, আমি যা সাহসী"। আমি যে কৌতুকদের প্রশংসা করি তারা সবচেয়ে সাহসী মানুষ যারা হাস্যকর দেখতে ভয় পায় না। হতে পারে এটি মহিলাদের জন্য একটি কঠিন ধারণা - তাদের সেরা না দেখার ভয়।

আমি বুঝতে পারি যে আমার কাছে অনেক আশ্চর্যজনক সুযোগ রয়েছে, কিন্তু আমি জানি না কিভাবে আপনি রাস্তায় হাঁটতে না পেরে সত্যিকারের মানুষের অভিজ্ঞতার মধ্য দিয়ে একজন মানুষের ভূমিকা পালন করতে পারেন। আপনি যদি সত্যিকারের জীবনযাপন করতে না পারেন তবে আপনি কীভাবে একজন সত্যিকারের চরিত্রে অভিনয় করবেন? এটা সবসময় আমাকে বিভ্রান্ত করে যখন অভিনেতারা কোন বিরতি ছাড়াই ব্যাক টু ব্যাক কাজ করে। আপনি যদি একটি ফিল্ম সেটে আপনার জীবন যাপন করেন, তাহলে আপনি বাস্তব মানুষের সাথে কীভাবে সম্পর্ক করতে পারেন? আপনি জানেন না যে সারাদিন লোকে আপনার উপর ঝগড়া না করে, এবং এটি জীবন নয়--এটি নির্বোধ সিনেমা। আমি সবসময় বিরতি নিতে চাই এবং এটি হারানোর সাথে আমি ঠিক হব না।

বেতন

লা লা ল্যান্ড (2016) - $22,500,000 (ব্যাক-এন্ড সহ)

পাগল (2018) - $350,000 (প্রতি পর্ব)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ